1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমিরাতেই হবে আইপিএলের বাকি অংশ

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ২৩৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: অবশেষে গুঞ্জনই সত্য হলো। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভায় এলো চূড়ান্ত সিদ্ধান্ত। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ১৪তম আসরের বাকি থাকা ম্যাচগুলো হবে আরব আমিরাতের মাঠেই।

শনিবার বিসিসিআইয়ের বিশেষ সাধারণ সভা থেকে জানা গেছে খবর। জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজসহ ভারতের প্রায় সব সংবাদমাধ্যম নিশ্চিত করেছে খবরটি। এখনো চলছে বিসিসিআইয়ের সভা। এ সভা শেষে দেয়া হবে আনুষ্ঠানিক বিবৃতি।

ভারতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত ৪ মে স্থগিত করে দেয়া হয় আইপিএল। ততদিন পর্যন্ত মাঠে গড়ায় ২৯টি ম্যাচ, বাকি ছিল আসরের শেষভাগের ৩১টি ম্যাচ। ভারতের করোনা পরিস্থিতির উন্নতি না ঘটায় টুর্নামেন্টটি আরব আমিরাতেই করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভারতের ইংল্যান্ড সফর শেষে আগামী সেপ্টেম্বর-অক্টোবরে আইপিএলের বাকি ম্যাচগুলো শুরু করতে চায় বিসিসিআই। তবে তখন বিদেশি খেলোয়াড়দের পাওয়া নিয়ে দ্বিধায় রয়েছে তারা। অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের কয়েকজনকে পেলেও, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের খেলোয়াড়দের ব্যাপারে অনিশ্চিত আয়োজকরা।

এদিকে একই সভায় আলোচনা হয়েছে আগামী অক্টোবরের টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারেও। এখনো পর্যন্ত বিশ্বকাপটি আয়োজক দেশ ভারত। কিন্তু তাদের দেশে করোনা পরিস্থিতির উন্নতি না ঘটলে সেটি অন্য কোথাও স্থানান্তর ব্যতীত আর উপায় থাকবে না। তবে এখনই এ বিষয়ে সিদ্ধান্ত নিতে পারছে না বিসিসিআই।

তারা বিশ্বকাপের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে আইসিসির কাছে পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য আরও কিছুদিন সময়ের অনুরোধ করবে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, আইপিএলের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপও আমিরাতে সরিয়ে নিতে বাধ্য হবে ভারত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..